1. engmrjewel@gmail.com : admin :
টুইটারের মাধ্যমে আয়ের নতুন সুযোগ আসছে - আইটি জগৎ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
add

টুইটারের মাধ্যমে আয়ের নতুন সুযোগ আসছে

  • রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৭৫ বার পড়া হয়েছে
টুইটার থেকে আয়
টুইটার থেকে আয়

কন্টেন নির্মাতাদের সুযোগ করে দিল টুইটারের কর্ণধার ইলন মাস্ক, টুইটারের বিজ্ঞাপনে অংশ থেকে একটি নির্দিষ্ট পরিমান অর্থ দেবে কন্টেন্ট নির্মাতাদের। নতুন উদ্যোগের আওতায় ব্যবহারকারীদের যে সকল বিজ্ঞাপন দেখানো হবে তার থেকে আয়ের একটি নির্দিষ্ট অংশকে কন্টেন্ট নির্মাতাদের দেবে টুইটার। ফলে ফেসবুক ইউটিউব টিক-টক এর মতো টুইটারেও বিভিন্ন কন্টেন্ট পোস্ট করে অর্থ উপার্জন করা যাবে তবে, অর্থের বিনিময়ে যারা নীল বা ব্লু টিক ব্যবহার করছেন কেবল মাত্র তারাই এই সুযোগটি পাবেন।

০৩ ফেব্রয়ারি ২০২৩ (শুক্রবার) এক এক টুইটে টুইটারের কর্ণধার মাস্ক ঘোষণা দিয়েছেন যে, যেসকল ব্যবহারকারীরা ব্লু টিক সাবস্ক্রাইব করেছেন তাদের পোস্টে বিজ্ঞাপন দেখানো হলে তার থেকে টাকা পাবেন তারা।

উল্লেখ্য,মাসে আট ডলারের বিনিময়ে কম্পিউটার ব্যবহারকারীরা ব্লু টিক সুবিধা ব্যবহার করতে পারলেও আইফোন ও অ্যান্ড্রয়েড ফোনে নীল টিক যুক্ত করতে খরচ হচ্ছে ১১ ডলার। তবে নীল টিক ব্যবহারের সুযোগ এখনো সব দেশে চালু হয়নি। বর্তমানে শুধু যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, জাপান, সৌদি আরব, ফ্রান্স, পর্তুগাল, ইতালি ও স্পেনে বসবাসকারীরা টুইটারের নীল টিক সুবিধা ব্যবহার করতে পারেন।

বিজ্ঞাপন গবেষণা সংস্থা স্ট্যান্ডার্ড মিডিয়া ইনডেক্স (এসএমআই)সম্প্রতি জানিয়েছে যে, ডিসেম্বর ২০২২ এ আগের বছরের তুলনায় টুইটারে বিজ্ঞাপন কমেছে প্রায় ৭১ শতাংশ। গত নভেম্বরে কমেছে প্রায় ৫৫ শতাংশ।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

©itjagat@2023 All rights reserved.

Theme Customized By BreakingNews